October 22, 2024, 10:27 am

সংবাদ শিরোনামঃঃ
জনগনের সেবায় নিয়োজিত বোয়ালিয়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তারা বাংলাদেশ সাংবাদিক ঐক্য পরিষদের আত্মপ্রকাশ বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটি’র ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত” মন্দির পাহাড়ারত ছাত্র জনতার ওপর আওয়ামী সন্ত্রাসীদের হামলা আহত ১০ “ইন্টারন্যাশনাল পীস অ্যাওয়ার্ড-২০২৪” পেলেন ইএনটি রোগ বিশেষজ্ঞ ডাঃ মোঃ মশিউর রহমান অধ্যাপক গফুরের মৃত্যুতে জাতি এক সূর্যসন্তানকে হারালো-বিসিআরএস” মুলাদীর চর বাটামারায় জমি ক্রয় করে প্রতারনার বিরূদ্ধে সুবিচার পাওয়ার আবেদন জয়নাল হাওলাদারের বেগম জিয়ার রোগ মুক্তি-গণহত্যায় শহীদ ও আহতদের স্মরণে দোয়া মাহফিল করেন বিএনপি অন্তরবর্তী সরকারের শিল্পনীতি কি? জানতে উপদেষ্টার দপ্তরে চাষী মামুন কাপ্তাই তে দোয়েল টিভি র ৭ম বর্ষপূর্তি অনুষ্ঠিত 
জনগনের সেবায় নিয়োজিত বোয়ালিয়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তারা

জনগনের সেবায় নিয়োজিত বোয়ালিয়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তারা

এম এ গফুর মোল্লা/ মোঃ সোলায়মান/ মোঃ সুমন মিয়া
বরিশাল জেলার মুলাদী উপজেলাধীন অজোপাড়া গায়ে বোয়ালিয়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তা গন সঠিক আইনি ব্যবস্থা গ্রহনের জন্য জনগন তাদের জনসেবক মনে করেন। ফাঁড়ির আওতাভুক্ত এলাকায় সঠিক দ্বায়িত্ব পালন করায় সাধারন মানুষ তাদেরকে জনসেবক পুলিশ বলে অভিনন্দন জানান। ফাঁড়ির আওতাধীন এলাকার সচেতন মহলের অনেকেই জানানঃ-বোয়ালিয়া পুলিশ ফাঁড়িতে সাধারন মানুষ আইনি ব্যাবস্থা পেয়ে মনের আনন্দে বাড়ি ফেরে।

বোয়ালিয়া পুলিশ ফাড়িতে বর্তমান পুলিশ সদস্যগন যে ভাবে দায়িত্ব পালন করে আসছেন তাতে করে এলাকার রাস্তাঘাট, হাট বাজারে সন্ত্রাসীদের আড্ডা, ইয়াবা, গাজা নেশাখোরদের আড্ডা অধিকাংশই বন্ধ হয়ে গেছে। এলাকার প্রভাবশালীরা অনেকের অবৈধ্য প্রভাব খাটাতে না পাড়িয়া এলাকা ছেড়ে আত্বগোপন করেছে। বর্তমান প্রেক্ষাপটে স্কুল কলেজ মাদ্রাসাগামী ছাত্রী ও নিরহ জনসাধারন বোয়ালিয়া পুলিশ ফাঁড়ি কর্তৃপক্ষের আইনি সু-ব্যবস্থার মাধ্যমে কয়েকমাস ধরে নিরাপদে যাতায়েত ও শান্তিপূর্নভাবে জীবন যাপন করতেছে।

হাট বাজার ও এলাকায় চাদাবাজি, প্রভাবশালীদের প্রভাব খাটানো সহ অসামাজিক কার্যক্রম অধিকাংশ বন্ধ হয়ে যাওয়ায় সাধারন মানুষের মনে আনন্দ ও মুখে মুখে প্রচার বোয়ালিয়া পুলিশ ফাঁড়ির সকল স্থরের দ্বায়িত্ববান পুলিশরা জনবান্দব পুলিশ হিসেবে মানুষের কাছে পরিচিত। বর্তমানে মৎস্য অভিজানে বোয়ালিয়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তা ও পুলিশদের সাথে বর্তমান ছাত্র ও জনতা দ্বায়িত্ব পালন করতেছে। ফাড়ির অন্যান্য কস্টবলগনের দ্বায়িত্ব পালনে সাধারন মানুষ ব্যাপক আনন্দিত।

সংবাদটি শেয়ার করতে নিচের আইকনে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 digitaljonobarta.com
Desing & Developed BY Gausul Azam IT